সিদ্ধান্ত পাল্টেছে, ভাইস চেয়ারম্যানে প্রার্থী দেবে না আ.লীগ

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ফেব্রুয়ারি ৯, ২০১৯ ৯:৪৫ অপরাহ্ণ

উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দেওয়ার বিষয়ে আবার সিদ্ধান্ত পাল্টেছে  আওয়ামী লীগ। কেবল চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রার্থী দিয়ে ভাইস চেয়ারম্যানের দুই পদ উন্মুক্ত রাখার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন দল।

শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ৮৭ উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করে এ কথা বলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পাঁচ ধাপে যে উপজেলা নির্বাচন হতে যাচ্ছে তার মধ্যে ১০ মার্চ হবে এই ৮৭ এলাকায়। বিএনপি এই ভোট বর্জনের ঘোষণা দেওয়ার পর শুরুতে আওয়ামী লীগ কেবল চেয়ারম্যান পদে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছিল। ভাইস চেয়ারম্যান এবং সংরক্ষিত নারী আসন উন্মুক্ত রাখার সিদ্ধান্ত ছিল দলের।

পরে এই দুই পদেও মনোনয়ন ফরম বিক্রি করে আওয়ামী লীগ। কিন্তু শেষ পর্যন্ত আবার সিদ্ধান্ত পাল্টে এই দুই পদ উন্মুক্ত রাখার পক্ষে মত দেন দলের শীর্ষ নেতারা।

সিদ্ধান্ত পাল্টানোর বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘সার্বিক শৃঙ্খলা ও সাংগঠনিক অবস্থা বিচার বিশ্লেষণ করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় নেতারা।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া