চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

এস এম নুর আলম , চিরিরবন্দর । দিনাজপুর
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ৮:৫০ অপরাহ্ণ

চিরিরবন্দরে শ্যালোমেশিনের ইঞ্জিন চালিত ভটভটি উল্টে ঘটনাস্থলেই তৌফিকুল ইসলাম (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত এবং ২ জন আহত হয়েছে। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি আজ ১১ই ফেব্রুয়ারি সোমবার দুপুর দেড়টায় উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের ঘাটেরপাড় নামক স্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময় সৈয়দপুর থেকে শ্যালোমেশিনের ইঞ্জিন চালিত ভটভটিতে করে ৫/৬ জন লোক উপজেলার রাণীরবন্দরহাটে গরু ক্রয়ের জন্য আসছিল। আসার পথে ভটভটিটি ওইস্থানে পৌঁছলে আর্কস্মাৎ সামনের চাকার সকার ভেঙ্গে গিয়ে গাড়িটি মহাসড়কের ওপরে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী তৌফিকুল ইসলাম নিহত এবং অজ্ঞাতনামা দু’জন আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। নিহত তৌফিকুল ইসলাম পার্বতীপুর উপজেলার যশাই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের ভেরুয়াডাঙ্গাপাড়ার মমতাজ আলীর ছেলে।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম সামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং মৃত তৌফিকুল ইসলামের নিকট নগদ ১ লাখ ৪৮ হাজার ২১০ টাকা পাওয়া গেছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কবি আবদুল হাই মাশরেকীর জন্মশতবর্ষ উৎসবে ময়মনসিংহে দুই বাংলার কবি-সাহিত্যিকের মিলন মেলা কুলিয়ারচরে এসএসসির ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও অর্থ সংগ্রকারী প্রতারক চক্রের ১ সদস্য আটক আফগানিস্তানের ২০ ওভারে ২৭৮ রানের বিশ্বরেকর্ড! 'মার্কিন নিয়ন্ত্রণ কেন্দ্রে ঢুকেছে ইরান' ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল চূড়ান্ত ভারতের বেঙ্গালুরুতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই ছাত্রী উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড পুরান ঢাকায় আর রাসায়নিকের ব্যবসা করতে দেয়া যাবে না : প্রধানমন্ত্রী সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই আসামে বিষাক্ত মদপানে নিহতের সংখ্যা বেড়ে ৮৪