দেশের খবর - ফেব্রুয়ারি ১১, ২০১৯ ৯:০৬ অপরাহ্ণ

সরাইলে মাদকসেবী ও কারবারীদের তালিকা তৈরী করতে ইউএনওর নির্দেশ

সোমবার (১১ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব এ এস এম মোসা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার নানা বিষয়ে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্যপক আলোচনা হয়েছে। এসময় বিশেষ করে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োগকারীদের প্রতি নির্দেশ দিয়েছেন ইউএনও। বিশেষ করে  উপজেলার নয়টি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক মাদকসেবী ও ব্যবসায়ীদের তালিকা তৈরি করার নির্দেশ দিয়েছেন তিনি।

এ ব্যপারে উপজেলা আইন শৃংখলা সভায় উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা বলেন, মাদক একটি সামাজিক ব্যধি। মাদকের কারণে একদিকে সামাজিক অস্থিরতা যেমন বাড়ছে অন্যদিকে আর্থিকভাবেও ক্ষতিগ্রস্ত হচ্ছে অনেক পরিবার। তাই মাদকের ব্যাপারে আর ছাড় নই। ওয়ার্ড ভিত্তিক তালিকা করে মাদকের সাথে জড়িতদের আইনের আওতায় এনে সমাজ থেকে মাদক নির্মুল করা হবে।

এ সময় অন্যনাদের মাঝে বক্তব্য রাখেন সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সরাইল থানার ওসি তদন্ত মোঃ নুরুল হক, সরাইল উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিসার ডাঃ মোঃ কাজী আইনুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের  ডেপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ কাজল চৌধুরী, শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাজিব আহমেদ রাজ্জি, পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম, পাকশিমুল ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন। সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব খান বাবুল, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুর রহমান ও সরাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন প্রমূখ।

1 Comment

Comments are closed.