সালমান মুক্তাদিরের নতুন ভিডিওতে নজিরবিহীন ডিসলাইক

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ফেব্রুয়ারি ১১, ২০১৯ ১০:৫০ অপরাহ্ণ

অশ্লীলতার অভিযোগে দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ আনসাবস্ক্রাইব ঝড়ের মধ্যে পড়েছে। ইতিমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি ভিডিও টিজার প্রকাশ করার পর থেকে এই আনসাবস্ক্রাইবের ঘটনার মূল সূত্রপাত হয়। এরপর থেকেই শুরু হয় সমালোচনা। এই সমালোচনায় বাড়তি মাত্রা যোগ করে ইউটিউবার তাহসিন এন রাকিব (তাহসিনেশন)।

গতকাল গানের ভিডিওটি প্রকাশ করার পর থেকে সবাই গণহারে সেই ভিডিওতে ডিসলাইক দিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত ভিডিওতে লাইক পড়েছে ১৬ হাজার ৬৬২ এবং ডিসলাইক পরেছে ৫৯ হাজার ৯৮৮। চ্যানেল আনসাবস্ক্রাইবের পাশাপাশি মাত্র ১২ ঘণ্টা আগে প্রকাশিত এই ভিডিওতে ডিসলাইকের ঝড় বয়ে চলেছে।

গত ৭ ফেব্রুয়ারী তাহসিনেশন তার ফেসবুক পেইজে এটি নিয়ে একটি পোস্ট করেন এবং ৫ লক্ষ কমেন্ট হলে এটি নিয়ে রোস্টিং ভিডিও করার কথা বলেন। কিন্তু মাত্র ৮ ঘণ্টায় ৫ লক্ষের বেশি কমেন্ট পড়ে তার পোস্টে। তাই শুক্রবার রাতে তাহসিনেশন ইউটিউব চ্যানেলে একটি রোস্টিং ভিডিও আপলোড করা হয়। রোস্টিং ভিডিও তে তাহসিন এন রাকিব ভিউয়ারদেরকে ‘সালমান দ্যা ব্রাউনফিস’ চ্যানেলে আনসাবস্ক্রাইব করার কথা বলেন। ঐ ভিডিও আপলোড করার পর রাতেই সালমান মুক্তাদিরের চ্যানেলকে ৫০ হাজার ২০ জন আনসাবক্রাইব করেছেন।

এই প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত মোট ৯৯ হাজারেরও বেশি জন আনসাবস্ক্রাইব করেছেন। বর্তমানে ‘সালমান দ্যা ব্রাউনফিস’ চ্যানেলে সাবস্ক্রাইবার রয়েছে ১১ লক্ষ ১৪ হাজার ৫৩২ জন। এখন দেখার বিষয় এই আনসাবস্ক্রাইব ঝড় কখন থামে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া