নবীনগরে দেশীয় চোলাইমদ সহ যুবক আটক

মোঃ দ্বীন ইসলাম খাঁন , ব্রাহ্মণবাড়িয়া
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ১০:৫৭ পূর্বাহ্ণ

সোমবার (১১ফেব্রুয়ারী) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর মধ্যপাড়া এলাকায় পেশাদার মাদক ব্যবসায়ী লিটন দেব এর বসত ঘরে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল  ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব রাজু আহম্মেদ এর নির্দেশনায় এসআই/মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রাত ৯:৪৫ মিনিটের দিকে লিটন দেব এর বসত ঘরে অভিযান চালালে ১১৮ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়।

এসময় অপর এক আসামী সিরাজ মিয়ার কাছ থেকে আরো ২ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার পূর্বক আসামীদের কে আটক করে নবীনগর থানা পুলিশ।

এবিষয়ে জানতে চাইলে ঘটনার আপকের সত্যতা নিশ্চিত করে জনাব চিত্ত রঞ্জনপাল বলেন, আসামীদের কে আটক করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কবি আবদুল হাই মাশরেকীর জন্মশতবর্ষ উৎসবে ময়মনসিংহে দুই বাংলার কবি-সাহিত্যিকের মিলন মেলা কুলিয়ারচরে এসএসসির ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও অর্থ সংগ্রকারী প্রতারক চক্রের ১ সদস্য আটক আফগানিস্তানের ২০ ওভারে ২৭৮ রানের বিশ্বরেকর্ড! 'মার্কিন নিয়ন্ত্রণ কেন্দ্রে ঢুকেছে ইরান' ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল চূড়ান্ত ভারতের বেঙ্গালুরুতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই ছাত্রী উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড পুরান ঢাকায় আর রাসায়নিকের ব্যবসা করতে দেয়া যাবে না : প্রধানমন্ত্রী সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই আসামে বিষাক্ত মদপানে নিহতের সংখ্যা বেড়ে ৮৪