ক্যাম্পাস - ফেব্রুয়ারি ১৪, ২০১৯

কুবি’তে সিঙ্গেলীয় শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি)তে "প্রেমের মন্দিরে তালা,বন্ধুত্বের দরজা খোলা"এমন স্লোগানে সিঙ্গেল সোসাইটি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সিঙ্গেলীয় শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। 

বিশ্ব ভালোবাসা দিবসে কেউ প্রেম পাবে কেউ পাবেনা, তা হবেনা তা হবেনা।প্রেমের নামে এই বিশেষ দিনে নোংরামি বন্ধ হোক"শ্লোগানে মুখরিত হয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের বাবুই চত্ত্বরে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।পরে বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক এবং শালবন বিহার ঘুরে আবার মুক্তমঞ্চে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সোসাইটির সভাপতি নিয়ামুল আরাফাত ও সাধারণ সম্পাদক আর.কে শাওনের নেতৃত্বে এ সময় প্রায় শতাধিক সিঙ্গেলীয় শিক্ষার্থী মিছিলে অংশ নেন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সোসাইটির কাজ কি জানতে চাইলে সংগঠনটির সাধারণ সম্পাদক আর.কে শাওন বলেন,ভালোবাসা দিবসে কোনো নোংরামি চাইনা।তাই বিয়ের আগে তথাকথিত প্রেম বিসর্জন দিয়ে সার্বজনীন প্রেমে আসার জন্যে সবাইকে আহ্বান জানাচ্ছি।

ভালোবাসা দিবসে কেবল একটি মানুষ তার চারপাশের বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, পরিবারের সকল সদস্যদের সাথে ভালোবাসার বিনিময় করুক এটাই এই সংগঠনের বিশেষত্ব।

আরও পড়ুন

২ Comments

Comments are closed.