ক্রাইম ডায়েরী - ফেব্রুয়ারি ১৫, ২০১৯

কেরানীগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকার কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে আহমদ আলী(৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ বৃহস্পতিবার(১৪ ফেব্রুয়ারি) রাত ১১টায় কলাতিয়া সেন্ট্রাল হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত আহমদ আলীর বাবার নাম রবিউল হোসেন। তার বাড়ি কেরানীগঞ্জ মডেল থানার তারানগর ইউনিয়নের বটতলী ইটখোলা গ্রামে।

নিহত আহমদ আলীর চাচা মো. হাবিবুর রহমান জানান, ‘আমার ভাতিজা নিহত আহমদ আলীর ছোট ভাই কদ্দুস আলীর সঙ্গে সিরাজ নগর এলাকার হানিফের ছেলে মো. সেলিমের সঙ্গে প্রায় একমাস পূর্বে তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ হয়েছিল। ভাতিজা আহমদ আলী বিকালে কলাতিয়া বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সে নাজিরপুর নতুন বাজারে পৌঁছালে এসময় পূর্বের ঘটনার জের ধরে সেলিম ও তার ভাইসহ কয়েকজন যুবক তাকে জোড়পূর্বক ধরে তাদের বাড়িতে নিয়ে যায়। আহমদ আলীকে সেখানে আটক করে তারা বেদম মারধর করে। সে গুরুতরভাবে আহত হলে তারা তাকে কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসকগন তাকে মৃত ঘোষণা করেন।’

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, এই ঘটনায় নিহতের বাবা রবিউল হোসেন বাদি হয়ে মডেল থানায় ঘাতকদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন। 


আরও পড়ুন

২ Comments

  1. I simply want to mention I’m new to blogging and site-building and honestly savored you’re web blog. Probably I’m going to bookmark your website . You absolutely come with really good articles and reviews. Thank you for sharing with us your website page.

Comments are closed.