muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে গাজাঁ পাচারকালে র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকে করে গাজাঁ পাচার কালে চান মিয়া ও আসাদুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা।

আজ ভোরে ভৈরবের ষ্টেডিয়াম  এলাকা থেকে সার বোঝাই ট্রাক থেকে  ৩৮ কেজি ৫শ গ্রাম  গাজাঁসহ মাদক বিক্রির নগদ ২৩ হাজার ৬শ ৫০ টাকা উদ্ধার করা হয়। 

এ ঘটনায় ঢাকা মেট্রো-ট-১৮-১৬৬১ নম্বরের মাদকবহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে। আটককৃত চাঁন মিয়া নওগাঁর  বারা তৈল গ্রামের মৃত আমির হোসেনের পুত্র এবং  ট্রাক চালক আসাদুল ইসলাম একই জেলার মুকরামপুর গ্রামের রকিব তালুকদারের পুত্র।আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন যোবায়ের আজ (রবিবার) দুপুরে র‌্যাব ক্যাম্প চত্বরে এক সংবাদ সম্মেলনে আটককৃতদের চিহ্নিত মাদক ব্যবসায়ী উল্লেখ করে তিনি আরো বলেন আটককৃত ট্রাকটিতে মৌলভীবাজারের ফেঞ্চুগঞ্জ সারকারখানা থেকে সার বোঝাই করে পথিমধ্যে হবিগঞ্জের তেলিয়াপাড়া থেকে একটি পিকআপ ভ্যান থেকে ২ বস্তা গাজাঁ লোড করে।

এসব গাজাঁ ময়মনসিংহের শম্ভুগঞ্জে পাচার করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ট্রাকটিকে পিছু ধাওয়া করে র‌্যাব সদস্যরা। পরে আজ ভোরে ভৈরব ষ্টেডিয়াম এলাকা থেকে আটক করা হয়।

Tags: