muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নওগা মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

নওগাঁ মান্দার দেলুয়াবাড়ীতে বাসের চাপায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে এবং দুই আরোহী  গুরুতর আহত।  সোমবার দুপুর দেড়টা দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন, মোটরসাইকেল চালক সেলিম হোসেন (৩৫)।মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে। আহত দুইজন উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মসলেম উদ্দিন।

এ ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক ড্রাইভার কার্তিক রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, দুর্ঘটনাগ্রস্থ মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিল। এসময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কমিল্লা ব ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে চালক সেলিম নিহত হন। এবং বাসের নিচে আহত ব্যক্তিসহ মোটরসাইকেল আটকে প্রায়১০০ মিটার ছেচড়ে গিয়ে থেমে যায়। আহত দুইজনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Tags: