তাড়াইল - February 27, 2019

তাড়াইলে উপজেলা শিশু পার্ক উদ্বোধন

কিশোরগঞ্জের তাড়াইলে উপজেলা শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে নিজস্ব অর্থায়নে শিশুদের মনন বিকাশের জন্য একমাত্র পার্কটি বুধবার (২৭ ফেব্রুয়ারি) বেলা চারটায় উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরী।

উপজেলা প্রশাসনের পক্ষে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার।উপস্থিত ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী মিজানুজ্জামান, ওসি (তদন্ত) মিজানুর রহমান,সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুজ্জামান মহাজন, ধলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাওয়ার ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান, দিগদাইড় ইউনিয়নের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফ উদ্দিন কাজল ইদ্রিস,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই  প্রমুখ।

উপজেলা পুরাতন কোর্ট চত্বর এলাকায় উপজেলা বিদ্যানিকেতের পাশে মনোরম পরিবেশে এই পার্কটি তৈরি করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের দিক নির্দেশনায় উপজেলার একমাত্র পার্কটি রোল মডেল হয়ে থাকবে ।পার্কটিতে ঢুকলে মনে হবে একটি মিনি বাংলাদেশ ।ভাষা আন্দোলন ও  স্বাধীনতা যুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে এই পার্কে। ভাস্কর শিল্পী উপজেলার দামিহা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে ঢাকা চারুকলা ইনস্টিটিউটের ছাত্র সায়মন এই পার্কটির যাবতীয় কাজ করেন।

তিনি আরও জানান, রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি তার নিজের হাতেই করেছেন।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to tell you that I’m newbie to blogs and definitely savored your web site. Probably I’m going to bookmark your blog . You surely have terrific stories. Kudos for sharing with us your web site.

Comments are closed.