তাড়াইল - March 2, 2019

তাড়াইলে জাতীয় পার্টি ও বিএনপি’র শতাধিক নেতাকর্মী আ.লীগে যোগদান

কিশোরগঞ্জের তাড়াইলে জাতীয় পার্টি ও বিএনপির শতাধিক নেতাকর্মী বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছেন ।

জানা যায়, শনিবার ২ মার্চ দুপুর ২টায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান এবং জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল হাসেম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহারের হাতে ফুলের তোড়া দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন স্থানীয় জাতীয় পার্টি ও বিএনপি’র শতাধিক নেতাকর্মী।   

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও জাওয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল হক ভূঁইয়া,জাতীয় পার্টির বর্তমান যুগ্ম আহ্বায়ক ও তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ ভূঁইয়া উরফে আহাদ ভূঁইয়া,সাবেক জাতীয় ছাত্র সমাজের সভাপতি হাজী দেলোয়ার হোসেন ফুল মিয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রায়হান উদ্দিন, ধলা ইউনিয়নের বিএনপি নেতা শওকত চৌধুরী, দিগদাইড় ইউনিয়নের জাতীয় পার্টির নেতা রমিজ খান,উপজেলা জাতীয় পার্টির সাবেক নেতা কাজী কামরুল হাসান হিল্লোল,সহিলাটি মুক্তিযোদ্ধা সরকারি কলেজ শাখার সাবেক ছাত্রসমাজের সভাপতি খন্দকার বশির আহম্মেদ,সাবেক ছাত্রদল নেতা আমিনুর রহমান সোহেলসহ জাতীয় পার্টি ও বিএনপি’র শতাধিক নেতাকর্মী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান যোগদানকারী ও আগত নেতাকর্মীদের বাংলাদেশ আওয়ামী লীগে স্বাগত জানিয়ে  বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত বিশ্বের দিকে এগিয়ে যাচ্ছে ।শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যোগদানকারী নেতাকর্মীদের ফুলেল অভিনন্দন জানান।

জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল হাসেম যোগদানকারী নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে বলেন,বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।উন্নয়নের ট্রেনে আপনাদের আগমনে বাংলাদেশ আওয়ামী লীগ আরও অনেক ধাপ এগিয়ে যাবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার যোগদানকারী নেতাকর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে আলিঙ্গন করে নেন।তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ।আপনাদের আগমনে তাড়াইল উপজেলা তথা বাংলাদেশ আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে এটা আমার বিশ্বাস ।আপনি আমি সকলে মিলে চলুন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী সমৃদ্ধ ও সুন্দর বাংলাদেশ গড়ে তুলি।

তারপর উপস্থিত নেতাকর্মী একসাথে স্লোগানে মুখরিত করে তোলেন ‘জয় বাংলা -জয় বঙ্গবন্ধু’।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to tell you that I’m newbie to weblog and honestly liked you’re web site. Almost certainly I’m want to bookmark your blog post . You surely have wonderful articles and reviews. With thanks for sharing with us your website.

Comments are closed.