গাঁজা খেয়ে ঘুমিয়ে থাকলেই পাওয়া যাবে ১৪ লাখ টাকা!

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ৭, ২০১৯ ১০:১১ অপরাহ্ণ

একটানা ঘন্টার পর ঘন্টা গাঁজা খেয়ে শুয়ে থাকতে পারবেন? তাহলে আপনি ৭০ দিনে আয় করতে পারবেন ১৪.২৩ লাখ টাকা। হ্যাঁ, ঠিক পড়েছেন। শুধু শুয়ে ও গাঁজা খেয়ে ৭০ দিনে ১৪.২৩ লাখ টাকা আয় করা যাবে। আর এই সুযোগ দিচ্ছে যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা সংস্থা ন্যাশনাল অ্যারোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন বা (নাসা)।

নাসা জানিয়েছে, তাদের একটি গবেষণায় ৭০ দিন কোনও অংশগ্রহণকারী শুয়ে এবং বিভিন্ন ধরনের গাঁজা খেয়ে কাটাতে পারলেই তাঁকে ওই পরিমাণ টাকা দেওয়া হবে। তবে শুধু শুয়ে থাকা ও গাঁজা খাওয়ার পাশাপাশি ওই ব্যক্তি চাইলে অনলাইনে গেমস খেলতে, স্কাইপিতে চ্যাট করতে পারবেন। এমনকি, বইও পড়তে পারবেন।

হেলথ কিউর সেন্টার জানিয়েছে, নাসা-র তিনটি উদ্দেশ্য রয়েছে। প্রথমত, মহাশূন্যে মহাকাশচারীদের শারীরিক পরিবর্তন এবং তাঁর প্রভাব কী হয়। দ্বিতীয়ত, কোনও নির্দিষ্ট কাজ দিলে তাঁদের শরীর কীভাবে সাড়া দেবে। তৃতীয়ত, মানসিকভাবে কোনও বাধা সামনে এলে সেটা কীভাবে মোকাবিলা করা সম্ভব।

জানা গেছে, সবমিলিয়ে ওই পরীক্ষার জন্য অংশগ্রহণকারীদের ৯৭ দিন থেকে ১০৫ দিন থাকতে হতে পারে। প্রথম ১৩ থেকে ২১ দিন তাঁরা সাধারণ চলাফেরা করতে পারবেন। কিন্তু, পরের ৭০ দিন স্রেফ শুয়ে থাকতে হবে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া