দ্বিতীয় দিনও চলছে টসের অপেক্ষা

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ৯, ২০১৯ ৮:১০ পূর্বাহ্ণ

ওয়েলিংটনে চলছে টসের জন্য দ্বিতীয় দিনের অপেক্ষা। প্রথম দিন বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ায় শনিবার ম্যাচ আধঘণ্টা এগিয়ে নেওয়া হয়েছে। কিন্তু নির্ধারিত সময়ে এদিনও টস হয়নি রাতভর বৃষ্টিতে। গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে আউটফিল্ড এখনও ভেজা। দিবাগত রাত সাড়ে ৩টায় মুখোমুখি হওয়ার কথা নিউজিল্যান্ড ও বাংলাদেশের।

দুপুরের দিকে বেসিন রিজার্ভে কভার উঠলেও আউটফিল্ড ভেজা থাকার কারণে টস করা সম্ভব হয়নি। টানা দ্বিতীয় দিনের মতো ম্যাচটি পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।
প্রথম টেস্টে দারুণ লড়াই করেও ইনিংস ও ৫২ রানে হেরে যায় বাংলাদেশ। তবে তা থেকে প্রেরণা নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে যাচ্ছে তারা। কিন্তু বৈরী আবহাওয়ার কারণে প্রথম দিন মাঠে গড়ায়নি একটিও বল। এমনকি সুযোগ হয়নি টসেরও। অবিরাম বৃষ্টিতে ভিজছে বেসিন রিজার্ভ।

দুই বছর আগের সুখস্মৃতি নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচ খেলতে মাঠে নামছে মাহমুদউল্লাহর দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

বাংলাদেশকে এবারের নিউজিল্যান্ড সফরে সম্ভাব্য সবচেয়ে কঠিন পরীক্ষা দিতে হবে ওয়েলিংটনেই। হ্যামিল্টনের সেডন পার্কের উইকেটে ঘাস থাকলেও সেখানে নিউজিল্যান্ডের চিরাচরিত কঠিন কন্ডিশনের মুখোমুখি হতে হয়নি সফরকারীদের। তবে বেসিন রিজার্ভে হয়তো সেই পরীক্ষায় বসতে হবে বাংলাদেশের ব্যাটসম্যানদের। তবে কঠিন এই কন্ডিশনে বাংলাদেশ নিজেদের ভাগ্য বদলাতে মুখিয়ে আছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া