ক্রাইম ডায়েরী - মার্চ ৯, ২০১৯ ৮:২২ পূর্বাহ্ণ

পুরান ঢাকায় ছুরি মেরে কিশোর খুন

পুরান ঢাকায় ছুরি মেরে হত্যা করা হয়েছে মোহাম্মদ সিজান (১৫) নামে এক কিশোরকে। ছুরিকাহত অবস্থায় তাকে এক রিকশাচালক গভীর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরের দিকে তার মৃত্যু হয়। 

গতকাল সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলাকারীর পরিচয় পাওয়া যায়নি। চকবাজার থানার এসআই কবির উদ্দিন মণ্ডল বলেন, কী কারণে এই হত্যাকাণ্ড বা কোথা থেকে তাকে উদ্ধার করা হয়, তা এখনো জানা যায়নি। তাকে বহনকারী রিকশাচালকের পরিচয়ও এখন পর্যন্ত অজ্ঞাত।

সিজান পুরান ঢাকার নাজিমুদ্দীন রোডের হোসনি দালান এলাকার মুকুল মিয়ার ছেলে। দুই ভাই, এক বোনের মধ্যে সে ছিল বড়। সিজান পলাশীর একটি গ্রিলের দোকানে কাজ করত জানিয়ে তার মামা জামিল হোসেন বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে সিজান বাসা থেকে দোকানের উদ্দেশে বের হয়। ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগ থেকে বৃহস্পতিবার গভীর রাতে সিজানের মোবাইল দিয়ে একজন ফোন করে জানায়, সিজানকে ছুরি মারা হয়েছে। 

তিনি আরো বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে সিজানের মৃত্যু হয় বলে চিকিৎসকরা তাঁকে জানিয়েছেন। সিজানের সঙ্গে কারো কোনো শত্রুতা থাকার কথা জানা নেই বলেও ভাষ্য দেন জামিল।