টাঙ্গাইলে ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের বাছাই

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ১০, ২০১৯ ১০:২৩ অপরাহ্ণ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় ষষ্ঠ বারের মত শুরু হতে যাচ্ছে ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯। টুর্নামেন্টকে সামনে রেখে ঢাকা বিভাগীয় দল গঠনের উদ্দেশ্যে টাঙ্গাইল জেলা থেকে চূড়ান্ত বাছাইয়ে সুযোগ পেলেন আনোয়ার, ফিরোজ, আরিফুল এবং হামিদুর ।

রবিবার বিকেলে গোপালপুর উপজেলার সূতী ভি এম পাইলট মডেল সরকারি উচ্চ বদ্যালয়ের মাঠে এই বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল জেলার বিভিন্ন উপজেলা থেকে ৫২ জন প্রতিযোগী অংশ নেয় এই বাছাইয়ে। প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়াড় নির্বাচনের দায়িত্বে ছিলেন টাঙ্গাইল জেলা দলেক কোচ বিপ্লব কুমার দাস, গোপালপুর উপজেলার কোচ মোঃ গোলাম রায়হান বাপন, সাবেক ফুটবলার শামীম হোসেন রতন এবং সাইফুল ইসলাম।

নির্বাচকদের বাছাইয়ে ডিফেন্স থেকে সুযোগ পেয়েছেন গোপলপুর উপজেলার ফিরোজ হোসাইন এবং ঘাটাইল উপজেলার আরিফুল ইসলাম। স্ট্রাইকার হিসেবে সুযোগ পেয়েছেন গোপালপুর উপজেলার আনোয়ার হোসেন এবং গোলকিপার হিসেবে সুযোগ পেয়েছেন টাঙ্গাইল সদর উপজেলার হাফিজুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের নাম ঘোষণা করেন গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব বিকাশ বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ তোরাপ আলী শিকদার (বীর মুক্তিযোদ্ধা) এবং সভাপতিত্ব করেন সূতী ভি এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল লতিফ। এই প্রশিক্ষণের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া অফিসার জনাব আল-আমিন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া