প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই

রকমারি রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ১১, ২০১৯ ১:৩৩ অপরাহ্ণ

প্রেমের টানে মানুষ কত কিছুই না করে! আবার প্রতারণার শিকার হয়ে অনেক প্রতিশোধ নেওয়ারও সিদ্ধান্ত নেন। তেমনই এক ঘটনা ঘটালেন ৬৪ বছরের ইতালীয় এক নারী। প্রাক্তন প্রেমিককে সিমেন্ট দিয়ে ঢালাই করে জ্যান্ত কবর দেওয়ালেন তিনি। আর এ কাজের জন্য সিসিলির চার মাফিয়া সদস্যকে ভাড়া করেছিলেন ওই নারী। 

এ ব্যাপারে ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান অনলাইন জানিয়েছে, ৪১ বছরের ওই প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। তিনি আলেবেনিয়ার নাগরিক ছিলেন। ২০১৩ সালে তিনি নিখোঁজ হন। ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙ্গে তার দেহাবশেষ উদ্ধার করা হয়। জানুয়ারিতে ওই ভবনটি সংস্কারের জন্য ভাঙ্গা হলে আস্ত্রিদের দেহাবশেষ বের হয়ে আসে। গত শুক্রবার পুলিশ বিষয়টি প্রকাশ করে।এদিকে তদন্তকারীরা জানিয়েছেন, লামাজ আস্ত্রিদ ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন। এক পর্যায়ে তিনি ওই নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। ওই নারী বিষয়টি মেনে নিতে পারেননি এবং তিনি প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন। 

প্রাক্তন প্রেমিকের ‍মৃতদেহ উদ্ধারের খবর জানতে পেরে জেনোয়া বিমানবন্দর দিয়ে তিনি পালানোর চেষ্টা করছিলেন। তবে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া