দেশের খবর - মার্চ ১২, ২০১৯ ৭:৫২ অপরাহ্ণ

ইয়াবা সহ ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন সাবেক কাউন্সিলর

মোঃ নুরুজ্জামান শিকদার (রাজু) ।। শিবচর থানার এস আই সুমন আইচ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলার সরকারি বরহামগঞ্জ কলেজের পেছনে ও সালেহ আদর্শ কিন্ডার গার্টেন এলাকায় সেলিম মাদবরের দোকানের সামনে তল্লাশি চালানো হয়। সেখানে ভুট্টো মোল্লার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পারিবারিক দ্বন্দ্বের জেরে ছোটভাইকে ইয়াবাসহ ফাঁসাতে লোক ভাড়া করেছিলেন সাবেক পৌর কাউন্সিলর ভুট্টো মোল্লা। তবে ভাড়া করা লোকদের কাছে ইয়াবা পৌঁছাতে গিয়ে তিনি নিজেই ফেঁসে গেছেন। ধরা খেয়েছেন পুলিশের কাছে। ঘটনাটি ঘটেছে মাদারীপুরের শিবচরে।

গোপন খবর পেয়ে সোমবার রাত ৯টার দিকে শিবচর থানার এস আই সুমন আইচ ঘটনাস্থলে যান। কিন্তু দুর্ভাগ্যবশত ছোটভাইকে ফাঁসানোর জন্য নেয়া ইয়াবাসহ ধরা পড়ে যান ভুট্টো মোল্লা। তল্লাশি করে তার কাছে ১০০ পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা যায়, পারিবারিক দ্বন্দ্বের জেরে ছোটভাই মোস্ত মোল্লাকে ফাঁসানোর জন্য যশোর থেকে ইয়াবা এনে লোক ভাড়া করেন ভুট্টো মোল্লা। সেই ইয়াবা নিয়ে সেলিম মাদবরের দোকানের সামনের রাস্তায় যান তিনি। এর আগেই তিনি লোক মারফত পুলিশকে খবর দেন মোস্ত মোল্লার কাছে ইয়াবা আছে।

শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, এই ঘটনায় কাউন্সিলরের বিরুদ্ধে শিবচর থানায় মামলা হচ্ছে।

ভুট্টো মোল্লা শিবচর পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক দুইবারের কাউন্সিলর। তার বাবার নাম আদু মোল্লা।