দলে ডাক পেয়েছেন নিষিদ্ধ স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
মার্চ ১২, ২০১৯ ৮:১৬ অপরাহ্ণ

বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার এ মাসেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়ার পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে ফিরছেন। তবে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটিতে খেলার সম্ভাবনা রয়েছে তাদের। এমনটি জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইট ক্রিকেট ডট কম ডট এইউ। আগামী ২২ মার্চ শারজায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া।

এর আগে কেপ টাউন টেস্টে বল টেম্পারিং করে দেশের বোর্ডের তরফ থেকে ১২ মাস নিষিদ্ধ হন স্মিথ-ওয়ার্নার যুগল। আসছে ২৮ মার্চ তাদের এই নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে। তবে ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই (আইপিএল) হয়তো তারা জাতীয় দলের প্রস্তুতি শুরু করবেন। যেখানে ২৯ ও ৩১ মার্চ পাকিস্তানের বিপক্ষে শেষ দুটি ওয়ানডে খেলবে অজিরা। ফলে নিষেধাজ্ঞা শেষ হওয়ার একদিন পরেই জাতীয় দলের জার্সিতে ফের খেলতে পারেন তারা।

এদিকে চলতি সপ্তাহেই ঘরোয়া ক্রিকেটে সেঞ্চুরি করে নিজের ফেরার আশা আরও বাড়িয়ে দিয়েছেন ওয়ার্নার। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্মিথ নেটে ব্যাটিংয়ের ভিডিও করে ছেড়েছেন।

এর আগে নিষেধাজ্ঞার কারণে স্মিথ-ওয়ার্নারকে জাতীয় দলের সঙ্গে অনুশীলনের সুযোগ দেওয়া হয়নি। তবে ঘরোয়া দল নিউ সাউথ ওয়েলস সদস্য ও জাতীয় দলের প্যাট কামিন্স, মিচেল স্টার্ক ও জস হ্যাজেলউডের বিরুদ্ধে নেটে ব্যাটিং করার সুযোগ পেয়েছেন।

এছাড়া সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ভিন্ন দুটি দলের হয়ে মাঠে নেমেছিলেন দু’জন। তবে ইনজুরির কারণে দু’জনেই পরবর্তীতে দেশে ফেরত যান।

1 Comment
  1. cialis canada says

    differenza tra tadalafil e tadalafil http://cialisps.com/ le vrai tadalafil

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া