muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে নারী সমাবেশ অনুষ্ঠিত

কিশোরগঞ্জে নারীর অধিকার প্রতিষ্ঠায় “নারীর ক্ষমতায়ন বাল্য বিবাহ পারিবারিক সহিংসতা প্রতিরোধে আইন ও তার প্রয়োগ” শীর্ষক সচেতনতামুলক সেমিনার ও নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা পরিষদ কমপ্লেক্সে মঙ্গলবার আয়োজিত নারী সমাবেশে সভাপতিত্ব করেন সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ শরীফুল ইসলাম শরীফ। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান। আলোচনায় অংশ নেন কিশোরগঞ্জ উইেমেন্স চেম্বারের সভাপতি ফাতেমাতুজ জোহরা, শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি শ্বিবিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সামিউল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মামুনুর রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, ওয়ান স্টপ ক্রাইমসিন সেলের প্রেগ্যাম অফিসার মোঃ মাহফুজুল ইসলাম, জেলা মহিলা রীগের যুগ্ন সম্পাদক বিলকিছি বেগম, উপজেলা তথ্য অফিসার নায়মুন নাহার প্রমুখ।

নারী সমাবেশ উপস্থাপনায় ছিলেন উপজেলা ডেপলাপম্যান ফ্যাসিলিটেটর সৈয়দ আজিজ উল্লাহ। এ সময় সদর উপজেলার শতাধিক নারীসহ উপজেলা পর্যায়ে বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Tags: