খেলার খবর - মার্চ ১৩, ২০১৯ ১১:২৬ পূর্বাহ্ণ

‘হয়তো এজন্যই আমাকে নিয়েছে জুভেন্টাস’

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের জার্সিতে ক্রিস্তিয়ানো রোনালদো যতটা উজ্জ্বল ছিলেন, ঠিক ততটা মেলে ধরতে পারেননি জুভেন্টাসে। তাতে পিছু লেগে ছিল সমালোচনা। কিন্তু অতি প্রয়োজনীয় সময়ে জ্বলে উঠলেন পর্তুগিজ ফরোয়ার্ড। শেষ ষোলোর দ্বিতীয় লেগে দুর্দান্ত হ্যাটট্রিকে জুভেন্টাসকে শেষ আটে উঠিয়ে বুঝিয়ে দিলেন কেন তার সঙ্গে চুক্তি করেছে তুরিন ক্লাব!

মাদ্রিদে ২-০ গোলে হেরে অ্যাতলেতিকোকে দ্বিতীয় লেগে স্বাগত জানায় জুভেন্টাস। মঙ্গলবার রাতটা ছিল তাদের জন্য কঠিন পরীক্ষা। সেই পরীক্ষায় দলকে উদ্ধারের নায়ক রোনালদো। আগের ৬ ম্যাচে মাত্র ১ গোল করা এই ফরোয়ার্ডের কল্যাণে চ্যাম্পিয়নস লিগ শিরোপার স্বপ্ন বেঁচে থাকলো জুভেন্টাসের।

ক্যারিয়ারের ষষ্ঠ চ্যাম্পিয়নস লিগ জয়ের আশা জ্বালিয়ে রাখতে নিজেই অবদান রাখলেন রোনালদো। ‘জাদুকরী’ এই রাত শেষে রোমাঞ্চিত ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড, ‘এই রাতটা বিশেষ কিছু হতে হতো এবং সেটাই হয়েছে; শুধু আমার গোলের জন্য নয়, দলের জন্যও।’

কোনও রাখঢাক না রেখে রোনালদো জানালেন জুভেন্টাস তাকে নিয়ে ভুল করেনি, ‘সম্ভবত এ কারণেই জুভেন্টাস আমাকে নিয়েছে। আমি শুধু আমার কাজটা করেছি, এটা ছিল জাদুকরী রাত। আমরা এখনও কিছু অর্জন করিনি, কিন্তু আমরা গর্বিত।’ সূত্র- গোল ডটকম।