ভালুকায় মাটি খুঁড়ে যুবকের লাশ উদ্ধার

মোঃ তোফাজ্জল হোসেন , ভালুকা । ময়মনসিংহ
মার্চ ১৪, ২০১৯ ৯:১৯ অপরাহ্ণ

ভালুকা উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া গ্রামে বসতঘরের মেঝে খুঁড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার দুপুরে।

জানা যায়, ওই গ্রামের সুলাতান মিয়ার ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাাতন করে আসছিলো। গত সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে পিতা সুলতান মিয়াসহ পরিবারের লোকজনের সাথে ঝগড়া হয়। বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে অবগত করলে তিনি থানায় জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায় কিন্তু বাড়ির কোন লোকজন না থাকায় ঘরের তালা ভেঙে কোন আলামত না পেয়ে চলে আসে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে মেঝের অংশ কিছুটা লোপাপোছা দেখে পুলিশের সন্দেহ হয়। পরে মাটি খুঁড়ে গলায় দড়ি পেঁচানো অবস্থায় জসিম উদ্দিনের লাশ উদ্ধার করে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশের গায়ে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি, কিন্তু গালায় প্লাষ্টিকের দড়ি পেঁচানো ছিলো। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে, তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া