muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আসছে মোশাররফ করিমের ধারাবাহিক ‘বাঙ্গি টেলিভিশন’

টেলিভিশন জগত নিয়ে হাস্যরসাত্মক ধারাবাহিক নাটক ‘বাঙ্গি টেলিভিশন’-এর সম্প্রচার শুরু হচ্ছে নাগরিক টিভিতে।

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের প্রযোজনায় এই ধারাবাহিকটি নির্মাণ করেছেন কচি খন্দকার। আগামী ১৬ মার্চ থেকে নাটকটি দেখতে পারবেন দর্শকরা।

নাটকটি প্রযোজনার পাশাপাশি এতে একাধিক চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

 তিনি গ্লিটজকে বলেন, “পৃথিবীতে কতো ধরনের টেলিভিশন আছে।যেমন- স্পোর্টস, নিউজ, রান্না, অ্যাডভেঞ্চার, ট্রাভেল প্রভৃতি। ঠিক সে রকমের একটা টেলিভিশন বাঙ্গি টেলিভিশন। এর মূল উদ্দেশ্য নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা। এই টেলিভিশনের স্লোগান একটু অদ্ভূত- ফাটে না ফাটায়। মূলত এই ট্যাগলাইন ধরে টেলিভিশনটি এগিয়ে যাবে।”

নির্মাতা কচি খন্দকার বলেন, “এই টেলিভিশনের মালিক ধনাঢ্য শিল্পপতি আবুল কাশেম। তিনি দুজনকে অন্যতম ক্রিয়েটিভ কো ডিরেক্টর হিসেবে তার টেলিভিশনে যুক্ত করেছেন। তারা ক্রিয়েটিভ ডিরেক্টর এবং এই টেলিভিশনের মালিকানার সঙ্গে যুক্ত। এই টেলিভিশনে যেমন সিইও, হেড অব প্রোগ্রাম, হেড অব মার্কেটিং, প্রোগ্রাম প্রডিউসারসহ অসংখ্য কর্মচারী-কর্মকর্তা যুক্ত। টেলিভিশনটার নাম বাঙ্গি কীভাবে হয়, এখান থেকেই মূলত এর কাহিনী সূচনা।”

 তারকাবহুল নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জেনি, রোবেনা রেজা জুঁই, জান্নাতুল সুমাইয়া হিমি, এমিলা, রিফাত জাহান, মামুনুর রশিদ, আবুল হায়াত, রহমত আলী, ফারুক আহমেদ, শহীদুজ্জামান সেলিম, সাজু খাদেম, তারিক স্বপন, মুসাফির সৈয়দ বাচ্চু, রিফাত চৌধুরী প্রমুখ।

‘বাঙ্গি টেলিভিশন’র থিম সং লিখেছেন মারজুক রাসেল। তাতে কণ্ঠ দিয়েছেন পলাশ নূর।

আগামী ১৬ মার্চ থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিকের পর্দায় প্রচারিত হবে নাটকটি।

Tags: