কিশোরগঞ্জ সদর - মার্চ ১৫, ২০১৯ ৪:৩১ অপরাহ্ণ

কিশোরগঞ্জে অটিস্টিক ক্রীড়া উৎসব

কিশোরগঞ্জ জেলায় অটিস্টিক ক্রীড়া উৎসবে সেরা স্কুল হয়েছে করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন কিশোরগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক।

ক্রীড় পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় পুরাতন স্টেডিয়ামে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

শুক্রবার সকালে কিশোরগঞ্জ জেলার চারটি বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের বালক এবং বালিকারা অংশ নেয় এই ক্রীড়া উৎসবে। ১০ টি ইভেন্টে ২২ জন বালক এবং ১৮ জন বালিকা অংশ নেয়। বালক এবং বালিকাদের ৫০ মিটার দৌড়, ফুটবল গোল, বল নিক্ষেপ, ঝুড়িতে বল নিক্ষেপ এবং যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। ৪ টি প্রথম ২ টি দ্বিতীয় এবং ১ টি প্রতিযোগিতায় তৃতীয় হয়ে ২৭ পয়েন্ট নিয়ে সেরা স্কুল হয়েছে করিমগঞ্জ উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল। ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছে পাকুন্দিয়া উপজেলার জাহানারা হাসান প্রতিবন্ধী বিদ্যালয়। ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলার সুইড বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয় এবং ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলার কল্যাণী ইনক্লুসিভ স্কুল।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ আফজল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।