কটিয়াদী - মার্চ ২১, ২০১৯ ১১:০৮ অপরাহ্ণ

স্বাধীনতার মাসে নৌকার বিজয় আনতে নেতাকর্মীদের অপু উকিলের আহবান

বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল বলেছেন, এই মাস স্বাধীনতার মাস। ক’দিন পরেই ২৬শে মার্চ । এই ২৬শে মার্চের দিনে স্বাধীনতার মাসে আপনার প্রিয়, আমার প্রিয়, মুক্তিযুদ্ধের, জাতির জনক বঙ্গবন্ধুর নৌকার প্রতীক হেরে যাবে, কিছুতেই হতে পারে না। এই হেরে যাওয়া আমাদের সকলের হেরে যাওয়া। কিছুতেই আমরা নৌকার প্রার্থীকে হেরে যেতে দিব না। এটা আপনারা প্রতিজ্ঞা করুন।

বৃহস্পতিবার বিকালে কটিয়াদী উপজেলার বনগ্রাম আনন্দ কিশোর উচ্চ বিদ্যালয়ের মাঠে নৌকার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক অপু উকিল এসব কথা বলেন।

বঙ্গবন্ধুকে স্মরণ করে অপু উকিল বলেন, আপনারা জানেন, বঙ্গবন্ধু ঐ টুঙ্গিপাড়ার ময়দানে শায়িত আছে। তাকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। তিনি আমাদের মাঝে নেই তাকে থাকতে দেয়নি। কিন্তু তার আদর্শ রয়েছে, তার নৌকার প্রতীক আছে আমাদের মাঝে। আপনারা যদি এই স্বাধীনতার মাসে বঙ্গবন্ধুর এই নৌকার প্রতীক’কে বিজয়ী না করেন তাহলে বঙ্গবন্ধুর কাছে কি জবাব দিবেন? বঙ্গবন্ধুর আত্না আপনাদের সাথে আছে। আদর্শ আপনাদের সাথে আছে। তাই এই জনসভা থেকে আমরা বঙ্গবন্ধুর কাছে ওয়াদা করবো আপনারা নৌকার প্রতীকে জয়যুক্ত করার জন্য উপজেলা আওয়ামীলীগের প্রত্যেকটি নেতাকর্মী সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী ২৪ তারিখের জন্য প্রস্তুত হয়ে নৌকার বিজয় করতে সকলের প্রতি আহবান জাানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আবু নাছের মো. সনজু, বাংলাদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষনা সম্পাদক ,উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপি, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান, উপজেলা আওয়ামীরীগের যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিনসহ আরো অনেকেই।