muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থী ইয়াছির মিয়া নির্বাচিত

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ইয়াছির মিয়া নৌকা প্রতীক নিয়ে ৪০,৬৯৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুছ ছাত্তার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২,৮৩৪ ভোট। এ ছাড়া জাকের পার্টি মনোনীত মোঃ সাঈদুর রহমান গোলাপফুল প্রতীক পেয়েছেন ৫৪১ ভোট ও ইসলামী ঐক্যাজোট মনোনীত প্রার্থী আবুল কাশেম ফজলুল হক মিনার প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯০ ভোট।

উপজেলা ভাই চেয়ারম্যান পদে সৈয়দ নূরে আলম চশমা প্রতীক নিয়ে ১৩,০৪২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ গিয়াস উদ্দিন মাইক প্রতীকে পেয়েছেন ৯,৭৯৪ ভোট। এ ছাড়া মনিরুজ্জামান মনির টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৯,৭৩৬ ভোট, মোঃ মহসিন মিয়া তালা প্রতীক নিয়ে ৬,৮২২ ও মোঃ আব্দুল আওয়াল উড়ো জাহাজ প্রতীকে পেয়েছেন ৪,৬৪২ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাঈদা খানম মুক্তা হাঁস প্রতীকে ১৮,৩৬১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোছাঃ লিপি আক্তার ফুটবল প্রতীকে পেয়েছেন ১৬,০৪৬ ভোট। এছাড়া আকলিমা বেগম প্রজাপতি প্রতীকে পেয়েছেন ৬,৭৫৮ এবং বিলকিছ আক্তার কলস প্রতীকে পেয়েছেন ২,৬১৭ ভোট।

এ নির্বাচনে উপজেলার ৬ ইউনিয়ন ও পৌর এলাকায় ৫৫টি ভোট কেন্দ্রে ১,৩২,৪৭১ ভোটের মধ্যে মোট ৪৬,০২৭ ভোট কাস্ট হয়েছে। এর মধ্যে বাতিল ভোটের সংখ্যা ১,৫৬৬ ও বৈধ ভোটের সংখ্যা ৪৪,৪৬১ ভোট।

Tags: