muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে সাজার পর ছাত্রলীগ কর্মীকে ‘থানায় নিয়ে নির্যাতন’

কিশোরগঞ্জ সদরে এক ছাত্রলীগ কর্মীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দেওয়ার পর থানায় নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে সোমবার মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বিক্ষোভকারীদের অভিযোগ, রোববার অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে এক নিবার্হী ম্যাজিস্ট্রেটের সঙ্গে ছাত্রলীগ কর্মী আযহারুল হক তমালের (২৩) কথা কাটাকাটি হয়। এ সময় ওই হাকিম ভ্রম্যমাণ আদালতে তমালকে তিন মাসের কারাদণ্ড দেন।

কিন্তু পুলিশ সদস্যরা তাকে সদর মডেল থানায় নিয়ে মারপিট করে গুরুতর আহত করেন এবং পরে তাকে পুলিশ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান বলে বক্তারা অভিযোগ করেন।

দুপুর ১২টায় জেলা শহরের কালীবাড়ি মোড়ে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার এ বি সিদ্দিক, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুল হক এবং যশোদল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও কথিত নির্যাতনের শিকার তমালের বাবা শফিকুল হক বাবুল হাজী।

মানববন্ধন শেষে কর্মসূচিতে অংশগ্রহণকারীরা বিক্ষোভ মিছিলসহ পুলিশ সুপারের কার্যালয়ের সামনে যান। সেখানে তারা থানার ভিতরে পুলিশ হেফাজতে নির্যাতনে জড়িত পুলিশ সদস্যদের শাস্তি দাবি করে শ্লোগান দেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, ইতিমধ্যে পুলিশ কন্সটেবল আল ইমরানকে ক্লোজ করা হয়েছে এবং এ ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Tags: