muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ইউপি সদস্য বাচ্চু মারা গেছে

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতি পক্ষের হমলায় গুরুতর আহত ছয়সূতী ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বড় ছয়সূতী গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র  ইলিয়াছ খন্দকার বাচ্চু (৬০) আজ ২৫ মার্চ সোমবার সকালে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থা  মারা গেছে।

মৃত ইলিয়াছ খন্দকার বাচ্চুর ছেলে অভিযোগ করে বলেন, একই গ্রামের আরশ নামে এক এতিম ছেলেকে কেন্দ্র করে গত ২৪ মার্চ রোববার বাদ মাগরিব তার পিতা সাবেক ইউপি সদস্য ইলিয়াছ খন্দকার বাচ্চু স্থানীয় আরবআলী চকবাজার থেকে বাড়ি ফেরার পথে আলম ও মনিরের দোকানের সামনে প্রতিপক্ষ পার্শ্ববর্তী বাড়ীর মৃত জব্বার মিয়ার পুত্র পুড়ি ব্যাবসায়ী আলম (৬০),  তার ছেলে সোহেল (২৮) ও টিপু (২২) মিলে দেশীয় অস্ত্রাদি নিয়ে বাচ্চুর উপর অতর্কিত হামলা করে নির্মম ভাবে মারধর করে। সংবাদ পেয়ে তার পিতাকে বাচাঁতে এসে প্রতিপক্ষের হামলার শিকার হয় তার ছোট ভাই ছানাউল্লাহ (১৫)।

পরে স্থানীয়রা দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  বাচ্চু’র অবস্থার অবনতি দেখতে পেয়ে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করে। সেখানেও তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেন। চিকিৎসাধীন অবস্থায় আহত বাচ্চু আজ সোমবার (২৫ মার্চ) সকালে মারা যায়। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। 

Tags: