দেশের খবর - মার্চ ২৬, ২০১৯

তাহিরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত ও পুরস্কার বিতরণ

তাহিরপুরে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে মঙ্গলবার সকাল ৬টা থেকে উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,মুক্তিযোদ্ধা সংসদ,শিক্ষা প্রতিষ্টান ও বিভিন্ন সামাজিক সংগঠন উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্থবক অর্পন করেন।

সকাল সাড়ে ৮টায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স¦াধীনতা দিবস উপলক্ষ্যে কুরআন তিলওয়াত ও গীতা পাঠ এর পর উদ্বোধন ও জাতীয় পতাকা উত্তোলন প্যারেড পরিদর্শন করেন। উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, এরপর উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ,প্রইমারী স্কুল এর শিক্ষার্থী ,পুলিশ ও আনসার বাহিনী কুচকাওয়াজ, প্যারেড করে। তারপর হাডুুডু,দৌড় প্রতিযোগীতা হয়। তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং তাহিরপুর উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায়। প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন উপজেলা চেয়াম্যোন কামরুজ্জামান কামরুল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, বিভিন্ন স্কুল-কলেজ শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ, ছাত্রলীগ নেতা সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক তানসেন তালুকদার(তুষার),এহছানুল হক , সায়েম তালুকদার, পথিক হাসান নবী, মবিনুর মিয়া, ধীমান চন্দ,তুষা মিয়া,আহমাদুল হাসান,আনিসুল হক (সম্পদ),মনিরাজ ইসলাম,মাহফুজুল আলম সৌরভ,আসমাউল হাসান, রায়হান আহমদ প্রমুখ।


আরও পড়ুন