muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, পুলিশের গুলি

কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের ডুবাইল ও নয়াপাড়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এলাকাবাসী জানায়, লতিবাবাদের চরপাড়া এলাকায় খেলাধুলাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। মঙ্গলবার এর জেরে নয়াপাড়া ও ডুবাইল গ্রামবাসীর সংঘর্ষ বাধে। সংঘর্ষে কয়েকজন আহত হয়। রাস্তায় অগ্রিকান্ড করে বাড়িঘরে ও দোকানপাটে হামলা চালিয়ে ক্ষতিগ্রস্ত করে হামলাকারীরা।


খবর পেয়ে কিশোরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিকসহ আইন-শৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় পক্ষ অবস্থান নিলে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। দুপুর পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক হয়।

কিশোরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আহসান হাবিব জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৮ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।

কিশোরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, র্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Tags: