muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ৮ বছরের এক শিশু ছেলে বলাৎকারের শিকার

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৮ বছরের এক শিশু ছেলে বলাৎকারের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার (৬ এপ্রিল) বেলা ২ টার দিকে কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর গ্রামে এ ঘটনাটি ঘটে।

শিশুটির মা অভিযোগ করে বলেন, বড়খারচর পশ্চিম পাড়া গ্রামের কাশেম মিয়ার পুত্র সানী (২০) শিশুটিকে গোসল করার কথা বলে ডেকে পার্শবর্তী একটি ডিপকল মেশিন (সেচ মেশিন) ঘরে নিয়ে জোরপূর্বক শিশুটির কাপড় খুলে উপর্যুপরি বলাৎকার করে রক্তাক্ত অবস্থায় ওই মেশিন ঘরে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী সহ শিশুর পরিবার শিশুটিকে রক্তাক্ত ও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিকাল ৫ টার দিকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শিশুটির অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

সংবাদ পেয়ে বিকেল ৫টার দিকে সরেজমিনে হাসপাতালে গিয়ে দেখা যায়, একটি এম্বুলেন্সের সিটে রক্তাক্ত অবস্থায় উপুর হয়ে কাতরাচ্ছে শিশুটি। কোন রকম কথা হয় শিশুটির সাথে। তখন শিশুটি ভয়মাখা চোঁখে কাঁদতে কাঁদতে বলে, গোসল করার কথা বলে সানী আমারে পানির কল ঘরে নিয়ে জোর করে আমার কাপড় খুলে খারাপ কাজ করেছে। পরে আমারে ভয় দেখিয়ে বলে একথা কাউকে কইলে আমারে মাইরা ফেলবে।

এব্যাপারে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবু সাঈদ খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিশুটিকে দেখেছি। বলাৎকারের পর থেকে শিশুটির প্রচুর রক্ত ক্ষরণ হচ্ছে। তাই উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আবদুল হাই তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি শুনে এস আই মোঃ জিল্লুর রহমানকে খোঁজ খবর নেওয়ার জন্য পাঠানো হয়েছে।

Tags: