ক্যাম্পাস - এপ্রিল ৭, ২০১৯

দুই রাবি শিক্ষার্থীর মৃত্যু ঘটনায় আটক তিন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে  মদপানে দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। মৃতদের মদের খালি বোতল ছাড়াও যৌন উত্তেজক বড়ি পাওয়া যায়।

রবিবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী নগরীর জিরো পয়েন্ট এলাকার ‘স্টার মেডিকেল হল’ ওষুধের দোকানের মালিকসহ আরো দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

জানা যায়, ‘সাইদ টাওয়ার’ ছাত্রাবাসের যে রুমে বসে তারা মদপান করেছিল সে স্থানটি পরিদর্শন করে পুলিশের একটি তদন্তকারী দল। এ সময় সেখানে মদের খালি বোতল ছাড়াও যৌন উত্তেজক বড়ি পাওয়া যায়। যা কেনা হয়েছিল স্টার মেডিকেল হল থেকে। সেই কারণে জিজ্ঞাসাবাদের জন্য ওই ওষুধের দোকানের তিনজনকে আটক করে থানায় নেয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, পুলিশ মৃত শিক্ষার্থীদের রুম পরিদর্শনে গিয়ে কিছু মদের বোতল ও যৌন উত্তেজক ওষুধ পায়। ওষুধগুলো একটি কাগজের প্যাকেটে ছিল, যার উপর স্টার মেডিকেল হলের সিল ছিল। এর সূত্র ধরে স্টার মেডিকেল হলের মালিকসহ দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এর আগে গত শনিবার মদপানের পর অসুস্থ হয়ে রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুই ছাত্র মারা যান। মারা যাওয়া শিক্ষার্থীরা হলেন- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুহতাসিম রাফিদ খান।


আরও পড়ুন