কটিয়াদী - কিশোরগঞ্জের খবর - এপ্রিল ৮, ২০১৯

কিশোরগঞ্জে মহানবী (সাঃ)কে কটুক্তিকারী হাবিবুর রহমান রিজভী কারাগারে

কিশোরগঞ্জের কটিয়াদীতে মহানবী (সাঃ)কে কটুক্তিকারী হাবিবুর রহমান রিজভী‘কে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় মহানবী (সাঃ)কে নিয়ে কটুক্তির অভিযোগে আটক হাবিবুর রহমান রেজভী (৫০) নামে ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে কটিয়াদি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ওবায়দা খানম এর খাস কামরায় সোমবার বিকালে অভিযুক্ত হাবিবুর রহমানকে নিয়ে আসা হলে বিজ্ঞ বিচারক তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আদালতের জিআরও এএসআই মোঃ সোহরাওয়ার্দী বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী পক্ষে কোন জামিনের আবেদন না থাকায় বিচারক বেগম ওবায়দা খানম এ নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি উপজেলার উপজেলার গোয়াতলা গ্রামের গ্রামের বাসিন্দা ও স্থানীয় খানকা শরীফের পীর হিসাবে পরিচিত মাওলানা হাবিবুর রহমান রেজভীর ওয়াজ মাহফিলে রাখা বক্তব্য ভিডিওতে ভাইরাল হয়। উক্ত বক্তব্যে মহানবী (সাঃ)কে কটুক্তি করায় জনমনে তীব্র প্রতিক্রিয়া ও ক্ষোভের সঞ্চার হয়। গত রবিবার বিকেলে কটিয়াদী উপজেলা সদরে গেঞ্জি মহলে হাবিবুর রহমানকে দেখে সাধারণ ধর্মপ্রাণ মানুষ একত্রিত হয়ে তার উপর চড়াও হয় এবং গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

কটিয়াদি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে মুফতি মাও. ইলিয়াছ বাদী হয়ে কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করেছে। বর্তমানে সে জেল হাজতে রয়েছে।


আরও পড়ুন