করিমগঞ্জ - এপ্রিল ১৪, ২০১৯

কিশোরগঞ্জের করিমগঞ্জে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ

কিশোরগঞ্জের করিমগঞ্জে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বারঘড়িয়া ইউনিয়নের তুলশিয়া গ্রামের সামনের হাওরে এ ধর্ষণের ঘটে।

আজ রবিবার সকালে বিষয়টি জানাজানি হলে তাকে দুপুরে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। পরে সেখানে থেকে নির্যাতনের শিকার শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

শিশুটির স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, তুলশিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে কানন মিয়া (৫০) শনিবার সন্ধ্যার দিকে শিশুটিকে প্রলোভন দেখিয়ে কৌশলে ওই গ্রামের হাওরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে স্থানীয় এক নারী এগিয়ে গেলে কানন মিয়া আহত শিশুটিকে ফেলে দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলেও বিষয়টি গোপন রাখে তার স্বজনরা। আজ রবিবার সকাল থেকে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে নিয়ে যাওয়া হয়।

করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটিকে দেখতে পুলিশ হাসপাতালে গেছে। ঘটনায় জড়িত কাননকে ধরতে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনও মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন