তাড়াইল - এপ্রিল ১৪, ২০১৯

তাড়াইল প্রেসক্লাবে ইউএনও’র বিদায়ী মতবিনিময় সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের প্রমোশন ও বদলি জনিত কারনে শেষ কর্মদিবসে তাড়াইল প্রেসক্লাবে বিদায়ী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাংলা নববর্ষের প্রথম দিনে  (১৪ এপ্রিল) বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার সদর বাজার সংলগ্ন ব্যাংক এশিয়ার উপর তলায় প্রেসক্লাবে এই বিদায়ী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন দৈনিক সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি ও তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান। দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি ও মুক্তিযোদ্ধা সরকারি কলেজের প্রভাষক এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন,দৈনিক ঈত্তেফাক প্রতিনিধি আলী কায়সার খান,দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সুমন মিয়া,দৈনিক ভোরের ডাক ও অনলাইন পত্রিকা মুক্তিযোদ্ধার কন্ঠ  প্রতিনিধি মুকুট দাস মধু,দৈনিক মানব জমিন প্রতিনিধি আফছর উদ্দিন,ছড়াকার ছাদেকুর রহমান রতন প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার আবেগতারিত ভাষায় বলেন,তাড়াইলে বিগত ১ জানুয়ারি ২০১৮ সালে যোগদানের পর থেকেই নিজের বাড়ি মনে করে জনগণের সাথে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি ।অনেক সময় আমার অজান্তেই অনেকে মনে কষ্ট পেতে পারেন।সে জন্য আমি দুঃখিত।আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সরকারের দেয়া কাজ জনগণকে সাথে নিয়ে সুন্দরভাবে করতে পারি।আমি যেখানেই থাকি যেভাবেই থাকি আপনাদের অনেক মিস করবো।আমি কখনোও কাজ পেন্ডিং রাখি না।কাজের মাঝেই আপনাদের সাথে নিয়ে পথ চলতে চাই ।

প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান বলেন, আপনি আমাদের অভিভাবক হিসেবে ১ বছর ৩ মাস ১৫ দিন দ্বায়িত্ব পালন করেছেন ।অথচ মনে হয় এইতো সেদিন এলেন আর এখনই চলে যাচ্ছেন।আপনাকে আমরা আমাদের পাশে সবসময়ই পেয়েছি ।আপনি আমাদের মনের মধ্যে সারাজীবন থাকবেন।আপনি শাসক না হয়ে আপামোর জনসাধারণের মধ্যে বন্ধু হয়ে কাজ করেছেন ।

পরে উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষ থেকে একটি ওয়ালমেট উপহার হিসেবে তুলে দেওয়া হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহারের নিকট।

এর আগে দৈনিক দিনকাল প্রতিনিধি আশরাফ আলী মীরের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

উল্লেখ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার প্রমোশন পেয়ে কুষ্টিয়া জেলার এডিসি হিসেবে সোমবার ১৫ এপ্রিল যোগদানের উদ্দেশ্য তাড়াইল ত্যাগ করবেন।


আরও পড়ুন