কিশোরগঞ্জে স্থগিত ৯ কেন্দ্রে পুনঃভোট আগামীকাল

অনিয়মের অভিযোগে স্থগিত কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলার ৯ কেন্দ্রে আগামীকাল পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাজিতপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল এবং ভৈরব উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম মুক্তিযোদ্ধার কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে জানান, আগামীকাল ১৭ এপ্রিল (বুধবার) বাজিতপুর উপজেলার ছয়টি ও ভৈরব উপজেলার তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এর মধ্যে বাজিতপুর উপজেলার ৬টি কেন্দ্র হলো- রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র-১, রাজ্জাকুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র-২, জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, সরিষাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এবং গাজীরচর ইউনিয়ন পরিষদ কার্যালয় কেন্দ্র। এ ৬টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান- তিনটি পদেই ভোটগ্রহণ হবে।

অপরদিকে ভৈরব উপজেলার কেন্দ্র তিনটি হলো- ভৈরব শহরের জগন্নাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্ডিবের হাজি আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রী-নগর ইউনিয়নের বধূনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এখানে শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ভোটগ্রহণ হবে।

উল্লেখ্য, গত ২৪শে মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বাজিতপুর ও ভৈরব উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু নির্বাচনে অনিয়মের অভিযোগে বাজিতপুর উপজেলার ৬৬টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রে ও ভৈরব উপজেলার ৮০টি ভোটকেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে দেয় নির্বাচন কমিশন।


আরও পড়ুন