muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন

‘‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক ভাবে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ- ২০১৯ উদ্বোধন শেষে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে কমপ্লেক্স চত্বরে বেলুন উড়িয়ে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা.মোঃ মামুন উর রশিদ, আবাসিক মেডিকেল অফিসার ডা.মোঃ আবু সাঈদ ভূঁইয়া, সার্জারী কনসালটেন্ট ডা. মোঃ নিয়ামুল ইসলাম, মেডিসিন কনসালটেন্ট ডা. অভিজিৎ পন্ডিত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা প.প কর্মকর্তা এরশাদ আহমেদ নোমানী, পৌরসভার সচিব কারার দিদারুল মতিন, হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের মার্কেটিং ম্যানেজার মোঃ আলমগীর হোসেন, আল-রাজ্জাক ডিজিটাল মেডিকেল সেন্টারের ম্যানেজার মোঃ খাইরুল ইসলামসহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মামুন উর রশিদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সারাদিন ব্যাপী বেসরকারি সেবা মূলক প্রতিষ্ঠান হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও আল-রাজ্জাক ডিজিটাল মেডিকেল সেন্টারের সহযোগীতায় বিনামূল্যে ডায়বেটিক ও ব্লাড গ্রুপিং পরীক্ষা করা হয়।

এছাড়া বুধবার সকাল সাড়ে ১১টায় এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।

Tags: