ইটনা - এপ্রিল ১৭, ২০১৯

ইটনায় ঢাকাত দলের ৪ সদস্য গ্রেফতার, দেশীয় অস্ত্র সহ পাইপগান উদ্ধার

কিশোরগঞ্জ ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়ের মরাগাঙ কলেরকান্দার সামনে ধনু নদীতে ঢাকাতির প্রস্তুতিকালে ঢাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের বড়কান্দা গ্রামের পাছু মিয়ার ছেলে নাজিমুদ্দিন(৩৫), রইছ মিয়ার ছেলে জামাল মিয়া(২৭), রুসমত আলীর ছেলে মুক্তার আলী(২২) ও নিকলী উপজেলার সিংপুর গ্রামের নজরুল মিয়ার ছেলে মারুফ মিয়া(১৯)।

জানা যায়, বূধবার দিবাগত রাত পৌনে দুইটার সময় ঢাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে ইটনা থানার ওসি মুর্শেদ জামান বিপিএম এর নিদের্শে এসআই ফারুক আহমেদ সংগীয় ফোর্স সহ ঘটনাস্থলে গেলে ঢাকাত দলটি পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের নৌকা লক্ষ্য করে গুলি বর্ষন শুরু করে। পুলিশও পাল্টা গুলি বর্ষন করলে ঢাকাত নাজিম উদ্দিন ও জামাল মিয়ার উভয়েই ডান পায়ের হাটুতে গুলিবিদ্ধ হলে তাদের আটক করা হয়। এ সময় ঢাকাতের অন্যান্য সদস্যরা নৌকা থেকে পানিতে ঝাঁপ দিয়ে সাঁতরে তীরে ওঠে দৌড়ে পালানোর সময় ঢাকাত মুক্তার আলী ও মারুফ মিয়াকে পুলিশের সদস্যরা গ্রেফতার করে।

এ সময় ঘটনাস্থল থেকে ডাকাত দলটির ব্যবহৃত ইঞ্জিন চালিত নৌকাটি সহ ১টি পাইপগান, ৪ রাউন্ড শিশা কার্তুজ, ৮টি রামদা, ৩টি ঢাল, ৩টি কারতা, ১টি কুছ, ১টি চাপাতি ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের পিএসআই কাউছার আহমেদ ও এসআই ফারুক আহমেদ সহ ৩জন পুলিশ সদস্য আহত হয়।

ওসি মুর্শেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আহত পুলিশ সদস্যরা ইটনা হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে মারাত্মক আহত ঢাকাত নাজিম উদ্দিন ও জামাল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে এবং ঢাকাত মুক্তার আলী ও মারুফ মিয়াকে ইটনা হাসপাতালে ভর্তি করা হয়।


আরও পড়ুন