কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহতের প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরের কাপাসিয়ার বীর উজলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র তানভীর হোসেন সজিব সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্কুলের শিক্ষার্থীরা।

বুধবার (১৭ এপ্রিল) সকালে স্কুলেরসামনে এ কর্মসূচিপালিত হয়। মানববন্ধনে দোষীদেরশাস্তি দাবি করে শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে তানভীরের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন,সহকারি প্রধাণ শিক্ষক সাইফুল ইসলাম, টোক ইউনিয়ন যুবলীগের সভাপতি আমন উল্লাহ, সাধারণ সম্পাদক শাহরিয়ার কামাল, নিহত তানভিরের পিতা নবী হোসেন তাজউদ্দিন, বিদ্যালয়ের সহকারি শিক্ষকবৃন্দ ও এলাকার সচেতন ব্যাক্তিবর্গ।

নিহত তানভীর হোসেন সজীব(১২) বীরউজলী (আদিয়ারচালা)গ্রামের নবী হোসেনের ছেলে, সে বীরউজলী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

নিহতের বাবা নবী হোসেন জানান ১৫ এপ্রিল সোমবার বিকেলে টোক নগর গ্রামে নানীর বাড়ির পাশে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল এসময় পেছন থেকে একটি ট্রলি ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে রাস্তায় মৃত্যুবরণ করে।
ট্রলিটি টোক নগর গ্রামের মোস্তাকের বলে জানান এলাকাবাসী।

নিহতের বাবা নবী হোসেন বাদী হয়ে ট্রলি চালক ও মালিকের নামে কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন। কাপাসিয়া থানায় মামলা নং ২৬ তারিখ ১৬ এপ্রিল ২০১৯।