তাড়াইল - এপ্রিল ১৭, ২০১৯

তাড়াইলে মাদক ও সন্ত্রাস বিরোধী ইসলামী সংগীত অনুষ্ঠিত

কিশোরগঞ্জের তাড়াইলে মাদক ও সন্ত্রাস বিরোধী ইসলামী সংগীত অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, বুধবার ১৭ এপ্রিল বিকাল ৩ টায় উপজেলার ২নং রাউতি ইউনিয়নের বানাইল যুব সমাজের উদ্যোগে স্থানীয় ইদগাহ্ মাঠে এক ইসলামী সংগীত অনুষ্ঠিত হয়।

বানাইল যুব সমাজের কর্ণধার রাউতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন আজমের সভাপতিত্বে ইসলামী সংগীতপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সভাপতি এনামুল হক ভূঁইয়া নজরুল।বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী,মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও আওয়ামী লীগ নেতা হাজী মো.দেলোয়ার হোসেন ফুল মিয়া,জাতীয় সাংস্কৃতিক সংগঠন ‘কলরব’ এর কবি সাইফ সিরাজ,বিশিষ্ট ছড়াকার ছাদেকুর রহমান রতন,বাংলাদেশ মানবাধিকার কমিশন উপজেলা সহ-সভাপতি আবু তাহের মরাজ প্রমূখ।

প্রধান অতিথি তারঁ বক্তব্যে বলেন, একটি দেশ ও জাতিকে উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে যুব সমাজের ভূমিকা অপরিসীম। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশের দিকে আমরা এগিয়ে যাচ্ছি। দেশ থেকে মাদক ও সন্ত্রাস দূরীকরণে আমরা আজ ঐক্যবদ্ধ।বানাইল যুব সমাজকে আমি আন্তরিকভাবে অভিনন্দন জানাই এ রকম ব্যাতিক্রমধর্মী একটি ইসলামী সংগীত অনুষ্ঠানের আয়োজন করার জন্য।

এরপর মাদক ও সন্ত্রাসবিরোধী  ইসলামী সংগীত পরিবেশন করেন ঢাকা থেকে আগত কলরব সাংস্কৃতিক সংগঠনের সিনিয়র শিল্পী আমিনুল ইসলাম মামুন সহ সংগঠনের অন্যান্য শিল্পীবৃন্দ।


আরও পড়ুন