‘দেশ গঠনে সততা চাই’ কিশোরগঞ্জে ৫ম জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন

বাংলাদেশ স্কাউট কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে সুনাগরিক গঠনে কাবিং স্লোগানে, ৫ দিন ব্যাপী ৫ম জেলা কাব ক্যাম্পুরী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ১৭ এপ্রিল বুধবার বিকালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন ঘোষনা করেন জেলা প্রশাসক সারওয়ার মোর্শেদ চৌধুরী। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা স্কাউট কমিশনার আব্দুল্লাহ আল মাসউদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ও উপসচিব ডাঃ মোঃ হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মোঃ জুলফিকার হোসেন।

আলোচনা সভায় প্রথমে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল। জেলা কাব লিডার হাবিবা আক্তার রিপার সঞ্চালনায় বক্তব্য রাখেন আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, জেলা রোভার স্কাউটের কমিশনার অধ্যাপক রবিন্দ্রনাথ চৌধুরী, বাংলাদেশ স্কাউট কিশোরগঞ্জ জেলার সহকারী পরিচালক সুধীর চন্দ্র বর্মণ, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার লুনা প্রমুখ।

আলোচনায় সভায় প্রধান অতিথি বলেন, দেশ গঠন ও উন্নয়নে সততার কোনো বিকল্প নেই। তোমরাই দেশের আগামী দিনের ভবিষ্যত দেশ উন্নয়নের কান্ডারী, সততা ও শৃংখলাই এনে দিতে পারে দেশের উন্নয়নের সহায়ক ভুমিকা, তাশুধু শিশুদের জন্য নয় সবারই মেনে চলা উচিত।

শুরুতে জাতীয় পতাকা ও ক্যাম্পুরী কাব স্কাউট পতাকা উত্তোলনের মাধ্যমে আলোচনা শেষে বেলুন ফানুস ও আতশবাজির মাধ্যমে ৫ম জেলা কাব ক্যাম্পুরীর শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন উপজেলা হতে আগত সর্বমোট ৫০টি প্রাথমিক বিদ্যালয় হতে আসা ছাত্র-ছাত্রী,শিক্ষক-শিক্ষিকা, জেলা উপজেলা স্কাউটের সকল কাব লিডার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।