অষ্টগ্রাম - কিশোরগঞ্জের খবর - এপ্রিল ১৮, ২০১৯

অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ শিশু পার্ক উদ্ভোধন

কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ শিশু পার্ক উদ্ভোধন করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদের ছেলে কিশোরগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য রেজুওয়ান আহাম্মদ তৌফিক।

আজ বৃহস্পতিববার দুপুরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উপজেলা সদরের প্রান কেন্দ্রে কোড বিল্ডিং চত্বরে অবস্থিত এই পার্কটি আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সালাহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দরী, সরকারি রোটারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, থানা অফিসার ইনচার্জ কামরুল মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মিসেস শাহেলা শারমিন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাঈদ প্রমুখ সহ বিভিন্ন সরকারি অধিদপ্তরের কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

এই শিশু পার্কটি উদ্ভোধনের ফলে হাওর উপজেলার শিশু এবং প্রবীন ব্যক্তিদের মেধা বিকাশ ও বিনোদনের সুযোগ সৃষ্টি হয়েছে বলে অভিজ্ঞ মহলের ভাষ্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সালাহ উদ্দীন মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, এই শিশু পার্কটি নির্ধারিত রশিদের মাধ্যমে দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।


আরও পড়ুন