তাড়াইল - এপ্রিল ২৩, ২০১৯

তাড়াইলে জাতীয় পুষ্টি সপ্তাহে র‍্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

‘খাদ্যের কথা ভাবলে,পুষ্টির কথাও ভাবুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ‘মঙ্গলবার ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত সারাদেশে রাষ্ট্রীয়ভাবে একযোগে পালিত হচ্ছে জাতীয় পুষ্টি সপ্তাহ। এরই ধারাবাহিতায় তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে আজ২৩ এপ্রিল থেকে জাতীয় পুষ্টি সপ্তাহ’র কার্যক্রম শুরু হয়েছে। ম

ঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ এর সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু’র সভাপতিত্বে এবং নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদারের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল আলম, জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা.সাখাওয়াত হোসেন, ডা.ফিরোজ মিয়া, উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, তাড়াইল থানা ওসি তদন্ত মিজানুর রহমান, উপজেলা এলজিইডি’র (জাইকা)ফ্যাসিলেটর সুচন্দা রানী পাল, উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা স্বনির্ভর বাংলাদেশ,এনজিও প্রতিনিধিবৃন্দ, প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সাংবাদিক এম এম রুহুল আমিন,মুকুট দাস মধু প্রমূখ।

পুষ্টি সেবা সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে এপ্রিল ২৩ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত প্রতিদিনের বিষয়ভিত্তিক অনুষ্ঠান যথাসময়ে সঠিকভাবে অনুষ্ঠিত করার জন্য উপস্থিত সকলকে অবহিত করেন এবং  সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও পুষ্টি সেবা সপ্তাহের সদস্য সচিব ডা.মোহাম্মদ ওমর খসরু।


আরও পড়ুন