ক্রাইম ডায়েরী - এপ্রিল ২৭, ২০১৯

কাপাসিয়ায় এইচএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপ, গ্রেফতার ১

হত্যা মামলার আসামী শাওনকে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ার জেরে স্কুল শিক্ষক সিরাজ উদ্দিনের মেয়ে এইচএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপ করেছে তার সহপাটি।

২৭ এপ্রিল বিকেলে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে তরাগাঁও খেয়াঘাটে উপজেলার আড়াল জিএল স্কুল এন্ড কলেজের পরিক্ষার্থীকে এসিড নিক্ষেপ করে বখাটেরা। সাগর নামে একজন কে গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার সনমানিয়া ইউনিয়নের আড়াল গ্রামের আলমগীর বেপারীর ছেলে সাগর বেপারী, পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপ করে বলে জানান এসিডে আক্রান্ত পরীক্ষার্থী।

পরীক্ষার্থীর পিতা সিরাজ উদ্দিন মাস্টার জানান, আমার মেয়ে কাপাসিয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা দিয়ে বাড়িতে যাওয়ার পথে প্রতিবেশিরা তরগাঁও খেয়াঘাটে পথরোধ করে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে পথচারিরা তাকে উদ্ধার করে কাপাসিয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আমি ও আমার পরিবারের লোকজন হাসপাতালে আসি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মাহমুদা ফেরদৌসি জানান, এসিড দগ্ধ শিক্ষার্থীর দুই হাতে এসিড লেগেছে। আমরা প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) রাজীব কুমার দাস জানান, আমরা উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে গিয়েছি । আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি কেমিক্যাল বার্ণ এ আক্রান্ত হয়েছে। পরীক্ষার্থীকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার্থীর পিতা বাদী হয়ে এজাহার দিয়েছেন।


আরও পড়ুন