muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচর উপজেলায় দাবা প্রতিযোগিতা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০১৮-১৯ এর আওতায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৯এপ্রিল) উপজেলা পরিষদ হল রুমে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনুষ্টিত দাবা প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতিশ্বর পাল ও উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোঃ সামাদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ গোলাম রাব্বানী । প্রতিযোগিতায় সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

দিন ব্যাপী অনুষ্ঠিত দাবা প্রতিযোগীতায় উপজেলার ৪ টি বিদ্যালয়ের ৮ জন ছাত্র ও ৮ জন ছাত্রী অংশ গ্রহন করে। প্রতিযোগিতায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মুছামিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ আলী। রানার্স আপ হয়েছে কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র রাহাত ইউছুফ মাহিন এবং তৃতীয় স্থান অধিকার করেছে ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্র মহিবুল হাসান। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সানজিদা আক্তার, রানার্স আপ হয়েছে কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী নুসরাত জাহান বর্ষা এবং তৃতীয় স্থান অধিকার করেছে মুছা মিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তৃনা দেবনাথ। প্রতিযোগিতায় সেরা হয়েছেন মোহাম্মদ আলী ও সানজিদা আক্তার।

প্রতিযোগীতা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

Tags: