কটিয়াদী - এপ্রিল ৩০, ২০১৯

কটিয়াদী উপজেলায় কাবাডি প্রতিযোগিতা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কটিয়াদী উপজেলায় শেষ হলো অনূর্ধ্ব ১৬ বালকদের নিয়ে কাবাডি প্রতিযোগিতা। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় এই টুর্নামেন্টের সেরা স্কুল হয়েছে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজ।

মঙ্গলবার বিকেলে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনালে মুখোমুখি হয় স্বাগতিক কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় এবং মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজের খেলোয়াড়রা। ম্যাচের শুরু থেকেই আধিপত্ত বিস্তার করে মুন্সি আব্দুল হেকিম স্কুলের খেলোয়াড়রা। প্রথমার্ধে ৩০-১৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে যায় তারা। দ্বিতীয়ার্ধেও খুব একটা পাত্তা পায়নি স্বাগতিকরা। শেষ পর্যন্ত ৫০-২৩ পয়েন্টের ব্যবধানে শিরোপা নিশ্চিত করে মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে চ্যাম্পিয়ন দলের সাদ্দাম হোসেন।

ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার তুলে দেন কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সি আব্দুল হেকিম কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর এবং চাতল বাগহাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এ বি এম মাহবুবুল আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ। ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন সৈয়দ শাহাদাত হোসেন সাধু এবং আবুল বাশার। আয়োজনের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন।


আরও পড়ুন