মিঠামইন - মে ২, ২০১৯

মিঠামইনে দাবা প্রতিযোগিতা

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় মিঠামইন উপজেলায় শেষ হলো বালক এবং বালিকাদের দাবা প্রতিযোগিতা। কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় দিনব্যাপী এই প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় হয়েছেন তোফায়েল ভূইয়া এবং মাহমুদা আক্তার।

মিঠামইন উপজেলার ঘাগড়া আঃ গণি উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত প্রাঙ্গনে ৮ জন বালক এবং ৮ জন বালিকা অংশ নেয়। বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন তোফায়েল ভূইয়া, রানার্স আপ হয়েছেন রাকিবুল ইসলাম এবং তৃতীয় হয়েছেন উজ্জল মিয়া। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মাহমুদা আক্তার, রানার্স আপ হয়েছেন স্মৃতি আক্তার এবং তৃতীয় হয়েছেন তাসনোভা আক্তার। ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন মোঃ আব্দুল জব্বার। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার এবং সার্টিফিকেট তুলে দেন মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি খেলোয়াড়দের দাবা খেলার উপকারিতা তুলে ধরেন। এছাড়া মাদক থেকে তরুণদের দূরে থাকা এবং এর কুফল সম্পর্কেও সচেতন করেন তিনি। বাল্য বিবাহ রোধে নারী খেলোয়াড়দের সব ধরণের সহযোগিতার কথাও বলেন মিঠামইনের এই ক্রীড়াপ্রেমী উপজেলা নির্বাহী অফিসার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃ হারুন-অর-রশিদ এবং আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন।


আরও পড়ুন