রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ে প্রশাসন

কিশোরগঞ্জে পবিত্র রমজান উপলক্ষকে ৬মে সোমবার বিকাল ৫টায় শহরের বড়বাজারের মসলা বাজার,কাঁচাবাজার, মাছ ও মাংসবাজারসহ পুরানথানা বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা ও নিয়ন্ত্রণে বাজার মনিটরিং করেছেন- জেলা প্রশাসক মো: সারওয়ার মোর্শেদ চৌধুরীর।

জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম বার)। পৌরমেয়র মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান, এনডিসি শরিফুল আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আকলিমা আক্তার,কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক,নারীনেত্রী বিলকিস বেগম, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ ইব্রাহীম হোসেন, কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ(ক্যাব) এর সভাপতি আলম সারোয়ার টিটু, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কামরুল হাসান সাধারণ সম্পাদক ওসমান গনি, হোটেল রেস্তোরাঁ মালিক সমিতি, বড়বাজার কাচারি বাজার ও পুরান থানা ব্যবসায়ী সমিতি, চাউল ব্যবসায়ীর নেতৃবৃন্দ পথচারী ক্রেতাসাধারণসহ জেলা প্রশাসকের ঊর্ধ্বতন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিংয়ে বড়বাজারের সুরুজ স্টোর,পলাশ স্টোর ও নন্দন স্টোর সহ বেশকটি দোখানীকে মুল্যতালিকার সাথে বাজারমুল্য সঠিক না থাকায় প্রাথমিকভাবে সতর্ক করেন এবং আগামীকাল হতে কন্টিনিউ মোবাইল কোর্ট পরিচালনার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগনকে নির্দেশ প্রদান করেন। সেই সাথে মোবাইল কোর্ট পরিচালনায় বাজার কমিটির নেতৃবৃন্দের সহযোগিতা আশা প্রকাশ করেন।