দেশের খবর - মে ৮, ২০১৯

কিশোরগঞ্জে নার্স হত্যার বিচার দাবিতে রাজধানীতে বিক্ষোভ

কিশোরগঞ্জে নার্সকে ধর্ষণের পর হত্যাকাণ্ডের প্রতিবাদে রাজধানীর কল্যানপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার দুপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার, নার্স, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা এ কর্মসূচি পালন করেন। এছাড়াও হাসপাতাল প্রাঙ্গন থেকে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে কল্যানপুর বাসস্ট্যান্ডে সমবেত হন তারা৷ এ সময় তারা কালো ব্যাজ ধারণ করেন৷ মানববন্ধন থেকে এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়৷ পরিবহণে নারী নিপীড়ণ, ধর্ষন বন্ধে পদক্ষেপ গ্রহনের আহবান জানিয়ে বিভিন্ন প্লেকার্ড প্রদর্শন করেন বিক্ষোভকারীরা।

প্রসঙ্গত, কিশোরগঞ্জের কটিয়াদীতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে স্বর্ণলতা পরিবহনের একটি চলন্ত বাসে শাহিনুর আক্তার ওরফে তানিয়া (২৪) নামে এক নার্সকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ধর্ষণকারীরা তাকে হত্যার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে পালিয়ে যায়।

সোমবার রাত সাড়ে ৮টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গজারিয়া জামতলী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শাহিনুর কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার ইবনে সিনা হাসপাতালে নার্স পদে চাকরি করেন।


আরও পড়ুন