তাড়াইল - 2 weeks ago

তাড়াইলে তানিয়া ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানব্বন্ধন

চলন্ত বাসে নার্স শাহিনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মানববন্ধন পালিত হয়েছে।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সকাল ১১ টায় অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেন উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স ও স্বাস্থ্য বিভাগের সকাল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন,আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান, ডা.জীনাত রায়হানা, ডা. সাখাওয়াত হোসেন, সিনিয়র ষ্টাফ নার্স রায়হানা ইয়াসমিন প্রমূখ। বক্তাগণ অবিলেম্ব তানিয়ার ধর্ষণ ও হত্যাকারীদের দ্রুত বিচার ও দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি করেন।

ঢাকার কল্যাণপুরে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে নার্স হিসেবে চাকুরি করতেন শাহিনুর আক্তার তানিয়া।গত ৬ মে ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বাহেরচর গ্রামে নিজ বাড়িতে আসছিলেন।পথে বাজিতপুরের জামতলী গজারিয়া এলাকায় তানিয়াকে বাসটির চালক নূরুজ্জামান নূরু ও তার সহকারী লালন মিয়াসহ কয়েকজন মিলে ধর্ষণ করে মাথায় আঘাত করে হত্যার পর ফেলে রেখে যায় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নূরুজ্জামান নূরু ও লালন মিয়াসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।