মিঠামইন - মে ১৭, ২০১৯

মিঠামইনে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

কিশোরগঞ্জের হাওর বেষ্টিত মিঠামইনে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে খায়রুল (২৫) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছে ৪ পুলিশ।

জানা যায়, মিঠামইন উপজেলার গাঘড়া ইউনিয়নের শেখের হাটির মৃত্য কুলু মিয়া পুত্র মাদক ব্যবসায়ী খায়রুল পুলিশের হাতে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেল কেটে প্রায় ৬ মাস আগে জামিনে মুক্তি পায়। মুক্তি পেয়ে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়লে খায়রুলকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করে।

এসময় তাঁর পরিবার ও আত্মীয়-স্বজন হামলা চালিয়ে পুলিশকে আহত করে মাদক ব্যবসায়ী খায়রুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার ৭ ঘন্টা পর শুক্রবার ভোর রাতে পুলিশ মাদক ব্যবসায়ী খায়রুলকে পুনরায় গ্রেফতার করে নিয়ে আসার সময় আবারও তাঁর পরিবার ও আত্মীয়-স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী খায়রুল গুলিবিদ্ধ হয়।

এতে পুলিশের এসআই নাজমুল, এএসআই নূর মোল্লা, কন্সটেবল হাবীব ও মাইন আহত হয়। গুলিবিদ্ধ খায়রুলকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়েছে।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রাব্বানী ঘটনার সত্যতা স্বীকার করে জানান মাদক ব্যবসায়ী খায়রুলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।


আরও পড়ুন